Mymensinghnews24

ময়মনসিংহ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

শিরোনাম
  • স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী অনুমতি উপেক্ষা করে ময়মনসিংহে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী ময়মনসিংহে ব্যতিক্রমী উদ্যোগ স্ট্রিট লাইব্রেরি, রাস্তার পাশেই ধার করা যায় বই হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয় জন্ম ও মুত্যু নিবন্ধন ওয়েবসাইট থেকে তথ্য ফাঁস পলক শেষ মুহূর্তে গোল হজমে জয় হাতছাড়া বাংলাদেশের র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে উজরা জেয়ার কাছে অনুরোধ কেমন নির্বাচন চায় যুক্তরাষ্ট্র জানালেন সালমান এফ রহমান ফুলবাড়ীয়ার উন্নয়নে কাজ করার সুযোগ চান অধ্যক্ষ কামরুল হাসান মিলন
  •  অ্যাডভোকেটে এ.কে.এম আমান উল্লাহ বাদলের নেতৃত্বে আইনজীবীদের একটি প্রতিনিধি দল আবেদনটি পুলিশের সংশ্লিষ্ট শাখায় জমা দেন। 

    ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী

     ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী
    জামায়াতে ইসলামীর প্রতিনিধি দল

    ময়মনসিংহ চরপাড়া মোরে আগামী ২৮ জুলাই শুক্রবার দুপুর ২টায় সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী। শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ সহযোগিতা চেয়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার বরাবর ময়মনসিংহ মহানগরী জামায়াতের প্রচার ও দপ্তর সম্পাদক মো.আল হেলাল তালুকদার স্বাক্ষরিত লিখিত আবেদনপত্র জমা দেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ  পুলিশ সুপার কার্যালয়ে অ্যাডভোকেটে এ.কে.এম আমান উল্লাহ বাদলের নেতৃত্বে আইনজীবীদের একটি প্রতিনিধি দল আবেদনটি পুলিশের সংশ্লিষ্ট শাখায় জমা দেন। 

    নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, কারাগারে আটক আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান ও শীর্ষ নেতারাসহ আটক ওলামায়ে-কেরামের মুক্তি, দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরে তা মানুষের ক্রয়ক্ষমতায় নিয়ে আসার  দাবিতে এ সমাবেশ করা হবে বলে নেতারা জানিয়েছেন।